রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন

বিদেশে চাকরি খোঁজার জন্য কার্যকর ওয়েবসাইটগুলো, স্বপ্ন পূরণের পথে এক ধাপ এগিয়ে কোন রকমের মধ্যস্বত্তভোগী বা দালাল ছাড়াই বিদেশে গমনের শ্রেষ্ঠ উপায়

হাজ্ব নিউজ ডেস্ক :
  • আপডেট সময় রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪
Effective websites for finding job abroad, one step closer to fulfilling your dream is the best way to go abroad without any middlemen or brokers.
Effective websites for finding job abroad, one step closer to fulfilling your dream is the best way to go abroad without any middlemen or brokers.

বিদেশে চাকরি খোঁজার জন্য কার্যকর ওয়েবসাইটগুলো, স্বপ্ন পূরণের পথে এক ধাপ এগিয়ে
কোন রকমের মধ্যস্বত্তভোগী বা দালাল ছাড়াই বিদেশে গমনের শ্রেষ্ঠ উপায়

1. Indeed 
বরং এটি সবচেয়ে জনপ্রিয় চাকরি অনুসন্ধানের ওয়েবসাইট গুলির মধ্যে একটি। লাখ লাখ চাকরির পোস্টিং এবং শক্তিশালী একটি অনুসন্ধান ইঞ্জিন দিয়ে, তুমি নিশ্চিত যে এখানে তোমার স্বপ্নের চাকরি পাবে।

2. Monster
মনস্টার আরও একটি জনপ্রিয় চাকরি অনুসন্ধানের ওয়েবসাইট যা তোমাকে অবস্থান, শিল্প, এবং অন্যান্য অনুসন্ধান করার সুযোগ দেয়। মনস্টারের উন্নত অনুসন্ধান ইঞ্জিন এবং স্পষ্ট ব্যবহারকারী ইন্টারফেস তোমার জন্য সমৃদ্ধ চাকরি খুঁজে পাওয়া সহজ করে।

3. LinkedIn
লিঙ্কডইন বর্তমানে সবচেয়ে জনপ্রিয় চাকরি অনুসন্ধানের ওয়েবসাইট গুলির মধ্যে বড় হচ্ছে। এর বিশাল পেশাদার নেটওয়ার্কের সাথে, তুমি নিশ্চিত যে কেউ তোমাকে উচিত চাকরি সুযোগ থাকা সাহায্য করতে পারে।

4. Glassdoor
গ্লাসডোর বেতার বর্ণনা, কর্মকর্তা পর্যালোচনার এবং সাক্ষাত্কার প্রস্তুতির টিপস জন্য একটি অসাধারণ সম্পদ। এই ওয়েবসাইটের সাথে, তুমি আবেদন করার আগে সম্ভাবনামূলক পনো গ্লাসডোর প্রতিষ্ঠানের উপর গবেষণা করতে এবং নিশ্চিত হতে পারো তুমি একটি ভাল চুক্তি পেয়ে আছো।

5. The Muse
দ্যা মিউজ রচনাত্মক চাকরি শীতল চাকরি সন্ধানে উপযুক্ত ওয়েবসাইট। এর অনুসন্ধান ইঞ্জিনটি তৈরি করা হয়েছে যাতে রচনাত্মক চাকরি যেমন গ্রাফিক ডিজাইন, ওয়েব ডেভেলপমেন্ট এবং অন্যান্য সন্ধান করার জন্য সাহায্য করা যায়।

6. Craigslist
ক্রেগসলিস্ট সর্বদা চাকরির পোস্টিং এর জন্য একটি দুর্দান্ত উৎস। তবে, ক্রেগসলিস্টে যে কেউ চাকরি পোস্ট করতে পারে, তাই প্রতারণা সম্পর্কে সাবধান থাকা গুরুত্বপূর্ণ।

7. FlexJobs
ফ্লেক্সজবস একটি নৈমিত্তিক চাকরি সুযোগ খোঁজার জন্য অবশ্যই একটি উত্তম সম্পদ। এটি তোমাকে দূরবর্তী, ফ্রিল্যান্স এবং অংশ-সময়ের চাকরি সন্ধান করতে সহজ করে।

8. Zip Recruiter
জিপ রিক্রুটার স্থানীয় চাকরি সন্ধানের জন্য একটি মহান সম্পদ। এর শক্তিশালী অনুসন্ধান ইঞ্জিন দিয়ে, তুমি সহজে তোমার অবস্থান এবং অভিজ্ঞতা মানে ভিত্তি করে চাকরি খুঁজতে পারবে।

9. CareerBuilder
ক্যারিয়ারবিল্ডার অনেক চাকরি পোস্টিং প্রদান করার জন্য পরিচিত। এর অনুসরণ ও সম্পদগুলি দিয়ে, ওয়েবসাইটটি সহায়তা প্রদান করে যেভাবে সঠিক চাকরি সুযোগ খোঁজা যায়।

10. Upwork
আপওয়ার্ক ফ্রিল্যান্স এবং দূরবর্তী চাকরি সুযোগ দিয়। তুমি যদি একাধিক পরিযোজনা জন্য অনুসন্ধান করছ তাহলে, এই ওয়েবসাইটে সবার জন্য কিছু আছে।

11. GoAbroad
গোআব্রড একটি অসাধারণ সম্পদ যে বিশ্বব্যাপী চাকরি সুযোগ চান। এটি বিভিন্ন দেশে কাজ করার, ভিসা ইত্যাদি নিয়ে তথ্য প্রদান করে।

12. College Recruiter
কলেজ রিক্রুটার তাজা গ্র্যাজুয়েট এবং বর্তমান ছাত্রদের জন্য একটি দুর্দান্ত সম্পদ। এর চাকরির পোস্টিং এবং সম্পদ দিয়ে, তুমি নিশ্চিত হবো যে তুমি একটি চাকরি খুজে পাবো যা তোমার জন্য নির্দিষ্ট।

13. Snagajob
স্ন্যাগাজব অংশসময় চাকরি খুঁজার জন্য একটি অসাধারণ ওয়েবসাইট। এর অনুসন্ধান ইঞ্জিন দিয়ে, তুমি সহজেই তোমার দক্ষতা ও অভিজ্ঞতা মানে ভিত্তি করে চাকরি পাচ্ছো।

14. AngelList
এঞ্জেললিস্ট বিনিয়োগ চাকরি সন্ধানের জন্য অত্যন্ত ভাল সম্পদ। এর অনুসন্ধান ইঞ্জিন তোমাকে কোম্পানির আকার, শিল্প এবং অন্যান্যের ভিত্তিতে চাকরি খুঁজতে দেয়।

15. SimplyHired
সিম্প্লিহায়ার্ড তার বীচের চাকরি খুজে বের করার জন্য একটি দুর্দান্ত চাকরি অনুসন্ধান ওয়েবসাইট। এর বড় ডাটাবেজের সাথে, তুমি নিশ্চিত হওয়ার জন্যে পাবো যে কিছু আছে তাোমার জন্য।

Thanks for Your Substation 

আমাদের সোস্যাল মিডিয়া

এ জাতীয় আরো খবর