রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন

স্বামীকে জেলে রেখেই ওমরাহ করতে যাচ্ছেন রাখি সাওয়ান্ত ওরফে ফাতেমা

হাজ্ব নিউজ ডেস্ক :
  • আপডেট সময় মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
স্বামীকে জেলে রেখেই ওমরাহ করতে যাচ্ছেন রাখি
স্বামীকে জেলে রেখেই ওমরাহ করতে যাচ্ছেন রাখি

স্বামী আদিল দুরানিকে জেলে পাঠিয়ে এবার রমজানে সউদী আরবে ওমরাহ করতে যাচ্ছেন বলিউডের আলোচিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত ওরফে ফাতেমা। বছরের শুরুতে বিয়ের কথা প্রকাশ্যে এনে নতুন করে আলোচনায় আসেন তিনি। তবে মাস পার না হতেই স্বামী আদিলের নামে মারধরসহ একাধিক অভিযোগ আনেন রাখি। রাখির বিভিন্ন অভিযোগে আপাতত জেলবন্দি তার স্বামী।

ভারতীয় সংবাদমাধ্যমকে রাখি জানান, ভিসা পাওয়ার চেষ্টা চালাচ্ছেন তিনি। তবে নিশ্চিত নন মক্কা যাওয়ার আইনি ছাড়পত্র পাবেন কিনা। তিনি আরো জানান, অতীত ভুলে জীবনে এগিয়ে যেতে চান তিনি। নিজেকে পাঁচ ওয়াক্ত নামাজি বলে দাবি করেন তিনি।

অভিনেত্রীর ভাষ্য- ‘আমি সঠিকভাবে রোজা পালন করতে চাই; যাতে আমার পাপমোচন হয়। রমজানে ওমরাহ করতে যেতে পারলে আমার ভাগ্য খুলে যাবে। ইসলাম ধর্ম গ্রহণ করেছি। তারপরও জানি না এফিডেভিট করাতে পারবো কিনা।’

স্বামী আদিলের সঙ্গে রাখির টানাপড়েনে ব্যক্তিগত জীবনে ভেঙে পড়েছেন রাখি। কিন্তু এসব পেছনে ফেলে স্বাভাবিক জীবনে ফিরতে চান তিনি। এ বিষয়ে রাখি সাওয়ান্ত বলেন, ‘আমি আর কাঁদতে চাই না, পূর্বের মতো আনন্দে বাঁচতে চাই। জীবন সুন্দর! আমি আবারো ঘুরে দাঁড়াতে চাই। যে চলে গেছে তার জন্য কেঁদে লাভ নেই। হাসি-খুশি রাখি সাওয়ান্তকে আপনারা খুঁজে পাবেন।’

উল্লেখ্য, আদিল খান দুরানিকে বিয়ে করতেই ইসলাম গ্রহণ করেছিলেন রাখি। নাম বদলে রেখেছেন ফাতেমা। কিন্তু বিয়ের মাস পার না হতেই স্বামী আদিলের বিরুদ্ধে বিকৃত যৌনাচার, শারীরিক নির্যাতন, পরকীয়া, অর্থ-গহনা চুরি এবং পণ নেওয়ার অভিযোগে স্বামী আদিল ডুরানির নামে মামলা করেছেন।

Source of News : Click Here 

আমাদের সোস্যাল মিডিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর