রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৫:০৬ পূর্বাহ্ন

জাবাল ওমর হিলটন, আল-বাইতের চুক্তি স্বাক্ষর

সূত্র: আরব নিউজ
  • আপডেট সময় সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪
জাবাল ওমর হিলটন, আল-বাইতের চুক্তি স্বাক্ষর
জাবাল ওমর হিলটন, আল-বাইতের চুক্তি স্বাক্ষর

জাবাল ওমর হিলটন, আল-বাইতের অতিথি হজ/ওমরাহ হজযাত্রীদের সেবা করার জন্য অংশীদারিত্বের চুক্তিতে স্বাক্ষর করেন

পাঁচ তারকা জাবাল ওমর হিলটন সুইট হোটেলটি গ্র্যান্ড মসজিদের সরাসরি দৃশ্য দ্বারা আলাদা। হোটেলটিতে ৪৮৪ টি স্যু্ইট সহ প্রতিটি ২০ তলা বিশিষ্ট দুটি টাওয়ার রয়েছে।

একটি কৌশলগত পদক্ষেপে, মক্কার জাবাল ওমর হিলটন হোটেলগুলি ভ্রমণ, বাসস্থান, জীবিকা নির্বাহের পরিকল্পনা এবং ধর্মীয় পর্যটন থেকে শুরু করে হজযাত্রীদের হজ অনুষ্ঠান পরিচালনার জন্য আল-বাইত গেস্ট কোম্পানির সাথে একটি গুরুত্বপূর্ণ অংশীদারিত্ব ঘোষণা করেছে। অংশীদারিত্ব স্বাক্ষর অনুষ্ঠানটি জাবাল ওমর হিলটন এবং কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়, যেখানে উভয় সংস্থার প্রতিনিধিরা আসন্ন হজ মৌসুমের নির্বিঘ্ন সুবিধার জন্য তাদের দৃষ্টিভঙ্গি এবং কৌশলগুলিকে একত্রিত করার জন্য একত্রিত হয়েছিল।

কৌশলগত জোট হজ মন্ত্রণালয় দ্বারা অনুমোদিত “নুস্ক” প্ল্যাটফর্মের মাধ্যমে আন্তর্জাতিক তীর্থযাত্রীদের জন্য বিশ্বমানের আতিথেয়তা পরিষেবা সরবরাহ করতে প্রস্তুত। জাবাল ওমর কনরাড মক্কা, জাবাল ওমর হিলটন সুইটস, জাবাল ওমর হিলটন এবং কনভেনশন সেন্টার এবং হিলটন মক্কার জাবাল ওমর ডাবলট্রি সহ বেশ কয়েকটি মর্যাদাপূর্ণ সম্পত্তি জুড়ে এই পরিষেবাগুলি প্রসারিত হবে।

চুক্তিতে স্বাক্ষর করেন হিলটনের কান্ট্রি ম্যানেজার ও সিনিয়র ডিরেক্টর অব অপারেশন্স ফাওয়াজ মুমিনা এবং মক্কায় দক্ষিণ এশীয় হজযাত্রীদের আল-বাইত গেস্টের ব্যবস্থাপনা পরিচালক ওসামা দানিশ।

হিলটনের কান্ট্রি ম্যানেজার এবং অপারেশনের সিনিয়র ডিরেক্টর ফাওয়াজ মুমিনা এবং দক্ষিণ এশীয় হজযাত্রীদের আল-বাইত গেস্টের ব্যবস্থাপনা পরিচালক ওসামা দানিশ মক্কায় চুক্তিতে স্বাক্ষর করেন। (সরবরাহ করা হয়েছে)

মৌমিনা বলেন: “মক্কার নেতৃস্থানীয় হোটেল চেইন জাবাল ওমর হিলটন হোটেলস, আসন্ন হজ 2024-এর তীর্থযাত্রীদের জন্য একটি ব্যতিক্রমী থাকার অভিজ্ঞতা প্রদানের জন্য আল-বাইত গেস্টদের সাথে চলমান এই অংশীদারিত্বকে আরও শক্তিশালী করতে চায়, আতিথেয়তার সর্বোচ্চ মান এবং মানের চ্যাম্পিয়ন। হিলটনের দ্বারা বিশ্বের ১২৪ টি দেশে পরিচালিত ২২ টি বৈচিত্র্যময় এবং বিশিষ্ট ব্র্যান্ড জুড়ে।

ড্যানিশ বলেছেন: “আমরা জাবাল ওমর হিলটন হোটেলের দ্বারা আমাদের উপর অর্পিত আস্থাকে অত্যন্ত মূল্যবান এবং এই সহযোগিতার সাফল্যের জন্য নিবেদিত। আল-বাইত অতিথিরা হজযাত্রীদের অব্যাহত আস্থার জন্য গর্বিত এবং মক্কার সেরা হোটেলগুলিতে দৃষ্টান্তমূলক পরিষেবা এবং হজ অনুষ্ঠানের জন্য আমাদের অঙ্গীকার।

তিনি আরও বলেন, হিলটনের সঙ্গে কৌশলগত অংশীদারিত্ব এ বছর একটি সফল হজ মৌসুম নিশ্চিত করবে।

ঘোষণাটি মক্কায় আতিথেয়তা পরিষেবার গতিশীল বিবর্তনের এবং “নুসুক” প্ল্যাটফর্মের চলমান উন্নতির একটি প্রমাণ। প্ল্যাটফর্মটি হজের চাহিদাগুলি পরিচালনা, সর্বোত্তম আবাসন সমাধান এবং ধর্মীয় পরিষেবা প্রদানে বৃদ্ধি অনুভব করছে। এই অংশীদারিত্বের মাধ্যমে, হিলটন এবং আল-বাইত অতিথিদের কাঁধে তীর্থযাত্রীদের চাহিদা পূরণ এবং পবিত্র শহরে আতিথেয়তার মান উন্নত করার গুরুত্বপূর্ণ দায়িত্ব রয়েছে।

সূত্র: আরব নিউজ

 

আমাদের সোস্যাল মিডিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর